বিসমিল্লাহি তা’আলা।

রিফা‘আহ বিন রাফি’ (রাঃ) থেকে বর্ণিতঃ নাবী (সাল্লাল্লাহু ‘আলাআইহি ওয়া সাল্লাম) জিজ্ঞাসিত হয়েছিলেন- ‘কোন্ প্রকারের জীবিকা উত্তম?’ উত্তরে তিনি বললেন— নিজ হাতের কামাই এবং সৎ ব্যবসায় [তাওযিহুল আহকাম ৮/২১৮]

‘সৎ ব্যবসা’ শব্দ দু’টির সাথে অনেক বিষয় জড়িত। সততা, আমানতদারীতা, লেনদেন ইত্যাদি। এসব বিষয় মাথায় রেখে আমরা ব্যবসায় নেমেছি। ছোট হোক বা বড়, আমরা বিশ্বাস করি ইসলামে যেহেতু ব্যবসা করায় উৎসাহ দেওয়া হয়েছে সেহেতু অবশ্যই এতে বারাকাহ আসবে ইন শা আল্লাহ।

আলহামদুলিল্লাহ! আর দশজন মানুষের মতো আমরাও স্বপ্ন দেখি এগিয়ে চলার। তবে আমাদের লক্ষ্য শুধু দুনিয়াবী উন্নতি সাধন নয়, আখিরাতের সফলতাও আমাদের মূল লক্ষ্য। একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সর্বোচ্চ আমানতদারীতা রক্ষা করে আমরা ব্যবসা করবো ইন শা আল্লাহ। 

এই লক্ষ্য অর্জনের উদ্দ্যেশ্যেই শুরু হয়েছে Jazabor.com (যাযাবর ডট কম) এর পথচলা। শুধু একপাক্ষিক লাভ আমাদের উদ্দেশ্য নয়, ব্যবসা এমন হওয়া চাই যেন ক্রেতা এবং বিক্রেতা কেউই ক্ষতিগ্রস্থ না হয়। আমরা চাই ক্রেতা-বিক্রেতার আদান প্রদানের সাথে থাকবে আল্লাহর সন্তষ্টি। 

কুরআনের প্রথম কথা যেহেতু “পড়”, তাই শুরুটা বই দিয়েই করছি। এরপরে ধীরে ধীরে সুন্নাহ প্রোডাক্ট, খাঁটি খাদ্যদ্রব্য , ইলেক্ট্রনিক্স সামগ্রী আসবে ইন শা আল্লাহ। সবার নিকট দুআপ্রার্থী। আল্লাহ যেন আমাদের ব্যবসায় বারাকাহ দেন এবং আপনাদের আমানত সঠিকভাবে সঠিকসময়ে পৌঁছে দেবার তাওফিক দেন। আল্লহুম্মা আমীন।

 

আমাদের উদ্দেশ্য


– বিভিন্ন হালাল পণ্য গ্রাহকের কাছে পৌঁছানো

– লেনদেনে স্বচ্ছতা রাখা

– সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করা

 

আমাদের বৈশিষ্ট্য


আমরা সর্বদা চেষ্টা করি ন্যূনতম খরচে গুণগত মান সম্পন্ন পণ্য সরবরাহ করার । আমরা ডেলিভারী চার্জ কম রাখার চেষ্টা করি। আর প্রতি সপ্তাহে বিভিন্ন প্রডাক্টে ছাড় থাকছে ইন শা আল্লাহ।

আমাদের সাথে কাজ করছেন যারা

সমর্পণ

Ilmhouse Publication

সমকালীন প্রকাশন

মাকতাবাতুল হাসান

আপনার মতামত চাই

আমাদের যেকোন ধরনের সমস্যা, অসংগতি কিংবা উন্নতির জন্য যদি আপনাদের কোন প্রকার পরামর্শ বা অভিযোগ আমাদেরকে বিনা দ্বিধায় জানান। ফোনে, মেসেঞ্জারে, ইমাইলে অথবা অন্য যে কোন উপায়ে জানাতে পারেন।